বনপা ‘র সভাপতিকে জামিন দিলেন মহামান্য হাইকোর্ট

স্টাফ রিপেোর্টার: দেশের অনলাইন মিডিয়াগুলোর স্বার্থ রক্ষায় নিয়োজিত বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন – বনপা ’র প্রতিষ্ঠাতা সভাপতি ও বিজয় নিউজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক শামসুল আলম স্বপন আইসিটি অ্যাক্টের বিতর্কিত ৫৭ ধারার মামলা থেকে আগাম জামিন পেয়েছেন।

আজ ২৪ জুলাই সোমবার হাইকোর্ট এই জামিন মঞ্জুর করেন।

সাংবাদিক নেতা শামসুল আলম স্বপন সাংবাদিকদের জানান, গত ১০ জুলাই সোমবার মিলন নামের একজন বাদি হয়ে আমার নামে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারায় কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেন। আজ আদালত আমাকে জামিন দিয়েছেন।

Tech Point Ltd.

তিনি আরও জানান, মামলাটি পরিচালনা করেছেন বনপা’র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট ফেরদৌস আহমেদ আসিফ। মামলায় তথ্যগত সহযোগিতা করেছেন বনপা’র সহ-সভাপতি ও বিজ্ঞাপন চ্যানেলের এডিটর-ইন-চিফ অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম মোল্লা। সার্বিক তত্তাবধানে ছিলেন বনপার কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি।

সারা দেশের বনপা’র সকল বিভাগ/ জেলা শাখা থেকে প্রতিবাদ সভা করে সকল সদস্য নিবেদিত সহযোগিতার জন্য সকল সদস্য মিডিয়াকে বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন ও সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি ধন্যবাদ জানিয়েছেন।

ধন্যবাদ পত্রে তারা আরও বলেন, বনপা’র সদস্যদের সকল প্রতিবাদের প্রিন্ট কপি দেখে আইনজীবী সহ আদালত চমকিত। একজন সিনিয়র আইনজীবী বলেন, বনপা এত শক্তিশালী সংগঠন আগে জানতাম না। বনপা’র এই অর্জন সকল সদস্যের জন্য গর্বের বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *