ঢাকামঙ্গলবার , ২৫ ডিসেম্বর ২০১৮

ইসির সভা বর্জনের পর জরুরি বৈঠকে বসছে ঐক্যফ্রন্ট

দেশ জুড়ে
ডিসেম্বর ২৫, ২০১৮ ১১:১২ পূর্বাহ্ন
Link Copied!

জাতীয় ঐক্যফ্রন্ট আজ মঙ্গলবার দুপুরে নির্বাচন কমিশনের সঙ্গে সভা বর্জন করেছে । পরে আগারগাঁওয়ে নির্বাচন ভবন ত্যাগ করে তাঁরা জরুরি বৈঠক ডেকেছে । আজ সন্ধ্যায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হবে।

জাতীয় ঐক্যফ্রন্টের প্রচার ও মিডিয়া সেলের কর্মকর্তা মেহেদী মাসুদ প্রথম আলোকে জানান, স্টিয়ারিং কমিটির বৈঠকে নির্বাচন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও করণীয় ঠিক করা হবে।

দুপুরে আগারগাঁওয়ে নির্বাচন ভবনে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের নেতৃত্বে ১০ জন নেতা নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে করতে যান। বৈঠকের একপর্যায়ে ঐক্যফ্রন্ট নেতারা সভা ত্যাগ করে উঠে যান। ঐক্যফ্রন্টের নেতারা বিভিন্ন অভিযোগ জানাতে নির্বাচন কমিশনে গিয়েছিলেন। ঐক্যফ্রন্ট নেতারা অভিযোগ করেছেন, প্রধান নির্বাচন কমিশনারের ‘আচরণ’ দেখে এবং অভিযোগ শুনতে অনীহার কারণে তাঁরা সভা ত্যাগ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।