ঢাকামঙ্গলবার , ২৫ ডিসেম্বর ২০১৮

সীতাকুণ্ডে পেট্রলবোমায় ছাত্র-যুবলীগের ৩ কর্মী দগ্ধ

দেশ জুড়ে
ডিসেম্বর ২৫, ২০১৮ ১১:২০ পূর্বাহ্ন
Link Copied!

চট্টগ্রামের সীতাকুণ্ডের মাদামবিবিরহাট এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষ হয়েছে। এ সময় পেট্রোল বোমা হামলায় ছাত্রলীগ ও যুবলীগের ৩ কর্মী দগ্ধ হন। বিএনপির মিছিল থেকে এ হামলা হয়েছে বলে অভিযোগ করেছে আওয়ামী লীগ। উভয় পক্ষের ১০ জন আহত। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটের পশ্চিমপাশে জাহানাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধ তিনজনসহ চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটের পশ্চিমপাশে জাহানাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।
অগ্নিদগ্ধ তিনজন হলেন শেখ রাসেল স্মৃতি সংসদ-২ এর সাধারণ সম্পাদক মো. রায়হান, যুবলীগ কর্মী তৈয়ব আলী, ছাত্রলীগ কর্মী সাদ্দাম হোসেন। এ ছাড়া লাঠি পেটায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উ শহীদুল ইসলাম শাহেদ, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ছালেক ও অজ্ঞাতনামা এক কর্মী। এ সময় ভাটিয়ারী ইউনিয়ন যুবদলের সভাপতি খোরশেদ আলম, রবিউল হোসেনসহ চার কর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।