ঢাকাবুধবার , ২৯ সেপ্টেম্বর ২০২১

চুয়াডাঙ্গা পুলিশ লাইনে মাস্টার প্যারেড অনুষ্ঠিত।

দেশ জুড়ে
সেপ্টেম্বর ২৯, ২০২১ ১:২১ অপরাহ্ন
Link Copied!

আজ রবিবার সকাল ০৯ টার সময় পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে চুয়াডাঙ্গা জেলায় বিভিন্ন ইউনিটে কর্মরত অফিসার ফোর্সদের সমন্বয়ে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত মাষ্টার প্যারেডের অভিবাদন মঞ্চ থেকে সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আবু তারেক মহোদয়। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মহোদয় নিয়মিত প্যারেড অনুশীলন পূর্বক প্যারেডের মান অধিকতর ভাল করার নির্দেশ প্রদান করেন। প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের মধ্যে শারীরিক ফিটনেস ও টার্ন আউট ভাল হওয়ায় জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন। করোনা মোকাবেলায় সকলকে সতর্ক অবস্থায় ডিউটি পালন করার নির্দেশ প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব জাহাঙ্গীর আলম, সকল অফিসার ইনচার্জগন, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, আরআই পুলিশ লাইন্স ও সকল থানা/ফাঁড়ি/তদন্তকেন্দ্র, ক্যাম্প ইনচার্জ এবং মাস্টার প্যারেডে অংশগ্রহণকারী সকল পর্যায়ের অফিসার-ফোর্সগন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।